জয়পুরহাটে আন্তঃজেলার কুখ্যাত ডাকাত দলের ৩ জনকে আটক করেছে পুলিশ:মিজানুর রহমান জয়পুরহাট প্রতিনিধিঃ

বাংলাদেশ

জয়পুরহাটে আন্তঃজেলার কুখ্যাত ডাকাত দলের ৩ জনকে আটক করেছে পুলিশ

জয়পুরহাট জেলার কালাই থানা পুলিশ কর্তৃক অদ্য ১৫ সেপ্টেম্বর ২১ইং বুধবার ১৮.০০ ঘটিকায় কালাই থানার মাত্রাই ইউনিয়নের বানদিঘী নামক এলাকায় ডাকাতির পরিকল্পনার জন্য একত্রিত হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কালাই থানা পুলিশ অভিযান পরিচালনা করলে ০২ রাউন্ড গুলি, ইয়াবা ট্যাবলেট, বিদেশী মদের বোতল এবং বিপুল পরিমাণে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলার কুখ্যাত ডাকাত দলের ০৩(তিন) জন সদস্যকে গ্রেফতার করে কালাই পুলিশ।

পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভূঞা,পিপিএম-সেবা এর সার্বিক তত্ত্বাবধানে ও দিক নির্দেশনায় জনাব ইশতিয়াক আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাঁচবিবি সার্কেল), এর নেতৃত্বে কালাই থানার অফিসার ইনচার্জ মোঃ সেলিম মালিকসহ একটি আভিযানিক টিম কালাই থানার মাত্রাই ইউনিয়নের বানদিঘী নামক এলাকা হইতে ডাকাতির পরিকল্পনার জন্য একত্রিত হয়েছে উক্ত সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে ০২(দুই) রাউন্ড গুলি, ৪৪০ (চারশত চল্লিশ) পিছ ইয়াবা ট্যাবলেট, ৫০ গ্রাম শুকনা গাঁজা, একটি বিদেশী মদের বোতল, একটি চোরাই মোটর সাইকেল, দুইটি স্লাইরেঞ্জ, একটি প্লাস, একটি স্ক্রু-ড্রাইভার, তেরটি লোহার ফলা, একটি হাতল যুক্ত হ্যামার এবং একটি বাঁশের লাঠি উদ্ধার পূর্বক ০৩(তিন) জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- ১। মোঃ মাহাবুব মন্ডল (৪২), পিতা-মৃত ছকির উদ্দিন, গ্রাম-বানদিঘী, থানা-কালাই, ২। মোঃ বজলার রহমান বুলেট (৪৩), পিতা-মৃত আজিজুর রহমান, গ্রাম-কালাই থানাপাড়া, থানা-কালাই, উভয় জেলা-জয়পুরহাট, ৩। মোঃ সাদ্দাম হোসেন (৩২), পিতা-আব্দুল হামিদ, গ্রাম-আয়ভাঙ্গী, থানা-গোবিন্দগঞ্জ, জেলা-গাইবান্ধা।

উল্লেখ্য গ্রেফতারকৃত কুখ্যাত ডাকাত মাহাবুব মন্ডল এর বিরুদ্ধে বিভিন্ন থানায় সর্বমোট ১১(এগার)টি এবং মোঃ বজলার রহমান এর বিরুদ্ধে বিভিন্ন থানায় ০২(দুই)টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *